আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে আগামী তিন বছরের জন্য সভাপতি পদে দশমবারের মতো নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। দলটির সাধারণ সম্পাদক পদে টানা তিনবারের মতো পুনর্নির্বাচিত হয়েছেন ওবায়দুল কাদের, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

শনিবার (২৪ ডিসেম্বর) বেলা ৩টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আওয়ামী লীগের নতুন নেতৃত্ব নির্বাচন করা হয়। এই অধিবেশনে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে নির্বাচন কমিশন দলটির নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করে।

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদের কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম কলেজ প্রাক্তন ছাত্রলীগ পরিষদের সভাপতি এ এম মাহবুব চৌধুরী, সাধারণ সম্পাদক লিয়াকত আলী খান, প্রচার সম্পাদক পরিবেশবিদ ইমতিয়াজ আহমেদ, উপ দপ্তর সম্পাদক মুহাম্মদ আবদুল কাইয়ুম।

চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের অভিনন্দন জ্ঞাপনঃ

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদের ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা নাছির উদ্দিন রিয়াজ, মো দিদারুল আলম দিদার, এম এ কাইয়ুম।

চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়ন আওয়ামীলীগের অভিনন্দন।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি পদে দশমবারের মতো বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক পদে টানা তিনবারের মতো ওবায়দুল কাদের ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো হারুণ সওদাগর, সাধারণ সম্পাদক মো জালাল উদ্দীন জলহ ও নির্বাহী সদস্য আবদুল কাইয়ুম।

রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শুভেচ্ছা।

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদের ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড হাছান মাহমুদ এমপি কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো নাছির উদ্দিন রিয়াজ, সাধারণ সম্পাদক মো দিদারুল আলম দিদার ও সাংগঠনিক সম্পাদক এম এ কাইয়ুম।